ঢাকা,রোববার, ৫ মে ২০২৪

চকরিয়ায় করোনায় কর্মহীনদের পাশে ‘মহামায়া সংঘ’

নিজস্ব প্রতিবেদক :: কক্সবাজারের চকরিয়া পৌরসভার ভরামুহুরীতে করোনায় কর্মহীন হয়ে পড়া প্রায় দুই শতাধিক পরিবারকে খাদ্যসহায়তা প্রদান করা হয়েছে সামাজিক সংগঠন মহামায়া সংঘের পক্ষ থেকে। খাদ্যসহায়তা হিসেবে প্রতি পরিবারকে দেওয়া হয়েছে চাল, ডাল, আলু পেঁয়াজ। শনিবার (৮ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত কর্মহীন পরিবারগুলোর কাছে এই খাদ্যসহায়তা দেওয়া হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহামায়া সংঘের প্রতিষ্ঠাতা প্রধান উপদেষ্টা সমরেশ দে তপন। উপস্থিত ছিলেন সাংবাদিক ছোটন কান্তি নাথ, সংগঠনের উপদেষ্টা উত্তম কুমার দে, মিল্টন দাশ গুপ্ত, কার্যকরী কমিটির সভাপতি বাসু দাশ, সাধারণ সম্পাদক উৎপল কুমার দে, সহ-সভাপতি মিল্টন দাশ, সহ-সাধারণ সম্পাদক সজীব কুমার রায়, অর্থ সম্পাদক রাজীব দে, কার্যকরী সদস্য দোলন দাশ, অসীম দে, সদস্য নয়ন দাশ, নয়ন চৌধুরী, রনজয় দাশসহ আরোও অনেক।

মহামায়া সংঘের কর্মকর্তারা জানান, সংগঠনের পক্ষ থেকে যে কোন দুর্যোগ বা মহামারিতে দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে আসছিল। গতবছরের মতো এবারও করোনায় কর্মহীন পরিবারগুলোর পাশে দাঁড়িয়েছে মহামায়া সংঘ। এবারও প্রায় দুই শতাধিক পরিবারকে খাদ্যসহায়তা দেওয়া হয়েছে।

পাঠকের মতামত: